টপ নিউজ নির্বাচিত হকি

ওয়ালটন নারী হকি প্রতিযোগিতা ও প্রশিক্ষণ সমাপ্ত

মাহমুদুর রহমান মোমিন একাদশের শ্রেষ্ঠত্বের মধ্য দিয়ে ওয়ালটন নারী হকি প্রশিক্ষণ ও প্রতিযোগিতা শেষ হয়েছে। পাঁচ ম্যাচের সিরিজ ৫-০ ব্যবধানে জিতে নিয়েছে মোমিন একাদশ। পঞ্চম ও শেষ ম্যাচে তারা টাইব্রেকারে ২-১ ব্যবধানে হারায় শামসুল বারী একাদশকে। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলের সমতা ছিলো।

এই প্রতিযোগিতার সিরিজ সেরা হন বিজয়ী মোমিন একাদশের ফারদিয়া আক্তার রাত্রি। আর সর্বোচ্চ গোলদাতা হন শামসুল বারী হকি একাদশের নমিতা কর্মকার। সিরিজ জয়ী দলকে ট্রফি ও সেরা খেলোয়াড়দের উপহার সামগ্রী দেওয়া হয়।

ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম, স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন, বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান সহ ফেডারেশনের কর্মকর্তারা।

পাঁচ ম্যাচের এই প্রতিযোগিতা শুরুর আগে ১৯ থেকে ২৫ আগস্ট পর্যন্ত বাছাইকৃত ৪৫ জন নারী খেলোয়াড়কে প্রশিক্ষণ দেওয়া হয়। প্রশিক্ষণে অংশ নেওয়া জাতীয় দলের ও বাছাইকৃত নারী হকি খেলোয়াড়দেরকে দুটি দলে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।