টপ নিউজ নির্বাচিত ফুটবল

বসুন্ধরা কিংস এক ম্যাচ আগেই চ্যাম্পিয়ন

সাবিনা খাতুন, কৃষ্ণা রানী সরকার ও শামসুন্নাহার জুনিয়রের হ্যাটট্রিকে জামালপুর কাচারিপাড়া একাদশকে ১৮-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে নারী ফুটবল লিগে এক ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। এই দুই দলের প্রথম পর্বে জামালপুর কাচারিপাড়া একাদশকে ৫-০ গোলে জিতেছিল সাবিনা-কৃষ্ণারা।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল স্টেডিয়ামে, খেলার ৩ মিনিটে মনিকা চাকমার গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। ৯ িমিনেট ব্যবধান দ্বিগুণ করেন আনাই মোগিনি। প্রথমার্ধে আরও গোলের দেখা পায় বসুন্ধরার মেয়েরা। ৭-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় তারা।

বিরতি থেকে ফিরে আর‌ও দুই গোল করেন প্রথমার্ধেই হ্যাটট্রিক করা কৃষ্ণা। আর দ্বিতীয়ার্ধে হ্যাটট্রিক পূরণ করেন সাবিনা। ২৩ মিনিটের মধ্যে চারবার গোল উৎসব করেন শামসুন্নাহার জুনিয়র। এছাড়া সানজিদা ২টি, সুমাইয়া মাতসুশিমা এক গোল করেন। অন্য গোলটি আত্মঘাতী।

চলতি লিগে এটি কিংসের দ্বিতীয় সর্বোচ্চ ব্যবধানের জয়। গত মাসে নাসরিন স্পোর্টস একাডেমিকে ২০-০ গোলে পরাজিত করেছিলো তারা। লিগে কিংসের দুই তারকা ফরোয়ার্ড সাবিনা ও কৃষ্ণার মধ্যে চলছে সেরা গোলদাতা হওয়ার লড়াই। এ মুহূর্তে ২৪ গোল নিয়ে তালিকায় শীর্ষে কৃষ্ণা। সাবিনার গোল ২০টি।

মোট ১৩ ম্যাচের সবগুলো জিতে ৩৯ পয়েন্ট নিয়ে শিরোপা নিশ্চিত করেছে কিংস। দলটির হাতে বাকি এক ম্যাচ। হার এড়াতে পারলেই অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গর্ব সঙ্গী হবে তাদের। আর ১৩ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাব।