টপ নিউজ নির্বাচিত ফুটবল

শিরোপার আরো কাছে বসুন্ধরা কিংস

কুমিল্লা ইউনাইটেডকে উড়িয়ে দিয়ে আরেকটি দাপুটে জয় পেল বসুন্ধরা কিংসের মেয়েরা। এতে শিরোপা জয় অনেকটাই নিশ্চিত সাবিনা-কৃষ্ণাদের। শুধু কাগজে-কলমে আটকে আছে তাদের শিরোপা উৎসব।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বৃহস্পতিবার কুমিল্লা ইউনাইটেডকে ৬-০ গোলে উড়িয়ে দেয় কিংস। শামসুন্নাহার জুনিয়র ২টি এবং সাবিনা খাতুন, তহুরা খাতুন, মনিকা চাকমা ও রিতু পর্না একটি করে গোল করেন।

প্রথমার্ধে ভালোই লড়াই করে কুমিল্লার মেয়েরা। ১৫ মিনিটে সাবিনার গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বসুন্ধরা কিংসের মেয়েরা।

বিরতির পর যেনো অন্য উদ্দ্যমে মাঠে নামে বসুন্ধরা কিংসের মেয়েরা। তাতে মুড়িমুড়কির মতো গোল হজম করতে থাকে কুমিল্লা ইউনাইটেড। ৫৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করা শামসুন্নাহার যোগ করা সময়েও লক্ষ্যভেদ করেন। মাঝের সময় মনিকা, তহুরা ও রিতু কুমিল্লার জালে করেন গোল উৎসব।

এতে ১২ ম্যাচের সবগুলো জিতে ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বসুন্ধরা। জামালপুর কাচারিপাড়া একাদশকে ১১-০ গোল উড়িয়ে দেওয়া আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাব ৩০ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।

পরের দুই ম্যাচে কিংস হারলে এবং আতাউর রহমান ভূঁইয়া জিতলেও তা তাদের জন্য যথেষ্ঠ হবে না। গোল পার্থক্যে আতাউর রহমান ভূঁইয়ার (+৫৫) চেয়ে কিংস (+৮৭) অনেক এগিয়ে।