ঢাকাThursday , 23 March 2023
  1. অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ
  2. অ্যাথেলটিক্স
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আরচ্যারি
  6. এশিয়া কাপ
  7. এশিয়ান গেমস
  8. এসএ গেমস
  9. কমন ওয়েলথ গেমস
  10. কাবাডি
  11. কুস্তি
  12. ক্রিকেট
  13. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  14. টেনিস
  15. তায়কোয়ান্ডো

ওমরাহ পালনে সৌদি আরবে সানিয়া মির্জা

parag arman
March 23, 2023 10:42 am
Link Copied!

তিনি ভারতীয় মেয়েদের খেলাধুলার জগতের আইকন। জীবন্ত কিংবদন্টি। সানিয়া মির্জা এই উপমহাদেশের মেয়েদেরও অক্সিজেন। একজন নারী হিসেবে আন্তর্জাতিক টেনিস আঙ্গিনায় তার সাফল্য প্রশ্নাতীত। আল্লাহর উপর সানিয়ার বিশ্বাসের ব্যাপারটা সবারই জানা। এবার তিনি পৌঁছে গেলেন আল্লাহর দরবারে। ছেলে, বাবা-মা-বোন ও অন্যান্য আত্মীয়স্বজন নিয়ে হাজির হন তিনি সৌদি আরবে। উদ্দেশ্য উমরাহ হজ্ব করা।

মদিনায় গিয়ে ছবি পোস্ট করেছেন সানিয়া। ছেলে ইজহান মির্জা মালিক, বাব-মা, বোন, বোনের স্বামীর সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিদায়ী ম্যাচ খেলে কিছুদিন আগেই টেনিস থেকে অবসর নেন সানিয়া মির্জা।

অবসরের পরই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজি মেয়েদের প্রিমিয়র লিগে সানিয়াকে মেন্টর হিসেবে ঘোষণা করে। প্লে অফ থেকে দল ছিটকে যেতেই পরিবারের সঙ্গে উমরাহ করতে সৌদি আরবে যান সানিয়া। ছেলে ইজহান মালিককে নিয়ে উমরাহ পালন করতে সৌদি আরবে উড়ে গিয়েছেন সানিয়া। সানিয়া ও তাঁর ছেলের খুনসুটি ধরা পড়েছে ছবিতে। গত ফেব্রুয়ারি মাসে কেরিয়ারের শেষ ম্যাচ খেলেছিলেন টেনিস তারকা।

অবসরের পর পরিবারের সঙ্গে সময় কাটালেও স্মামী শোয়েব মালিক কোথায়- এই নিয়ে নেটিজেনের মনে নানা প্রশ্ন। তাদের বিয়ে বিচ্ছেদের খবরের শোরগোল পড়েগিয়েছিল। এখন একছাদের নীচে থাকে না তাঁরা। ছেলেকে নিয়ে বহুদিন ধরে আলাদা থাকছেন এই টেনিস তারকা। সঙ্গে রয়েছেন সানিয়ার বোন অনম এবং তার মেয়ে। বাবা ইমরান মির্জাও আছেন।