ঢাকাThursday , 2 March 2023
  1. অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ
  2. অ্যাথেলটিক্স
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আরচ্যারি
  6. এশিয়া কাপ
  7. এশিয়ান গেমস
  8. এসএ গেমস
  9. কমন ওয়েলথ গেমস
  10. কাবাডি
  11. কুস্তি
  12. ক্রিকেট
  13. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  14. টেনিস
  15. তায়কোয়ান্ডো

কিয়ারা-কৃতীতে জমকালো উদ্বোধন হবে নারী আইপিএলের

parag arman
March 2, 2023 12:28 am
Link Copied!

নারীদের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ মাঠে গড়াবে ৪ মার্চ থেকে। উদ্বোধনী অনুষ্ঠানের পর হবে প্রথম ম্যাচটিও হবে মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে। প্রথম ম্যাচে গুজরাট জায়ান্টসের মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স। নারী প্রিমিয়ার লিগের প্রথম সংস্করণে বিসিসিআই চোখধাঁধানো উদ্বোধনী অনুষ্ঠানও আয়োজন করছে।

 

বিকেল সাড়ে ৫টা থেকে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। টিকিট পাওয়া যাবে বুকমাইশো-তে। দর্শকদের জন্য স্টেডিয়ামের গেট খুলে দেওয়া হবে বিকেল চারটার সময়। উদ্বোধনী অনুষ্ঠানে তিন তারকার থাকার কথাও জানানো হয়েছে ডব্লুপিএলের সোশ্যাল মিডিয়া মারফত। বলিউড তারকা কৃতী শ্যানন, কিয়ারা আদভানির সঙ্গে থাকবেন জনপ্রিয় গায়ক এপি ধিলন।

কবীর সিং, শেরশাহ-র মতো হিট ছবিতে অভিনয় করেছেন কিয়ারা আদভানি। কৃতী শ্যাননও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তিনি গত বছর মুক্তিপ্রাপ্ত হিরোপন্তি-২, ভেদিয়া, শেহজাদা ছবিতে অভিনয় করেছেন। হাউসফুল-৪, পানিপথ, মিমি, বচ্চন পাণ্ডে-সহ বিভিন্ন ছবিতে তিনি মুগ্ধ করেছেন দর্শকদের। এপি ধিলন অফবিট ট্র্যাকের জন্য জনপ্রিয়। ডব্লুপিএলের অ্যান্থেমটি তিনিই উদ্বোধনী অনুষ্ঠানে পরিবেশন করবেন। এপি ধিলনের জনপ্রিয় গানগুলি হলো ব্রাউন মুন্ডে, এক্সকিউসেস, ইনসেন, তেরে তে ইত্যাদি।

জানা যাচ্ছে, কিয়ারা ও কৃতী বিভিন্ন জনপ্রিয় হিন্দি গানের তালে নৃত্য পরিবেশন করবেন। তবে শঙ্কর মহাদেবনেরও ডব্লুপিএলের অ্যান্থেমটি গাওয়ার কথা শোনা যায়। যদিও গায়ক হিসেবে একমাত্র এপি ধিলেনর নাম উল্লেখ করেছে বিসিসিআই। তাই অ্যান্থেমটি তাঁকে দিয়েও গাওয়ানো হতে পারে। ৩০ মিনিট থেকে ৪৫ মিনিট চলতে পারে উদ্বোধনী অনুষ্ঠান। অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট দল যখন এ দেশে খেলতে এসেছিল কয়েক মাস আগে, তখন হরমনপ্রীত কৌরদের সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ীদের দ্বৈরথ দেখতে মুম্বাইয়ের স্টেডিয়ামগুলিতে ভালোই দর্শক সমাগম হয়েছিল।

মহিলাদের প্রিমিয়ার লিগ ঘিরেও আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। পাঁচটি দলই মুম্বাইয়ে অনুশীলন শুরু করেছে। মুম্বাই ইন্ডিয়ান্সের মহিলা দলের মেন্টরের ভূমিকায় আবার রয়েছেন ঝুলন গোস্বামী। এই দলের অধিনায়ক ভারতের অধিনায়ক হরমনপ্রীত কৌর। গুজরাঠ দলের মেন্টর হিসেবে রয়েছেন ভারতের সসাবেক অধিনায়ক মিতালি রাজ। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী অস্ট্রেলিয়া দলের তারকা বেথ মুনি নেতৃত্ব দেবেন গুজরাঠ জায়ান্টসকে। ডব্লুপিএলের বাকি দলগুলি হলো ইউপি ওয়ারিয়র্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও দিল্লি ক্যাপিটালস।