ঢাকাMonday , 27 February 2023
  1. অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ
  2. অ্যাথেলটিক্স
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আরচ্যারি
  6. এশিয়া কাপ
  7. এশিয়ান গেমস
  8. এসএ গেমস
  9. কমন ওয়েলথ গেমস
  10. কাবাডি
  11. কুস্তি
  12. ক্রিকেট
  13. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  14. টেনিস
  15. তায়কোয়ান্ডো

ডাবলসে ওয়াইল্ড কার্ড পেলেন সেরেনা-ভেনাস জুটি

s s
February 27, 2023 12:26 am
Link Copied!

চার বছর পর বড় বোন ভেনাসের সাথে জুটি বেঁধে কোর্টে নামতে যাচ্ছেন মার্কিন তারকা সেরেনা উইলিয়ামস। ইউএস ওপেনের ডাবলসে ওয়াইল্ড কার্ড পেয়েছেন সেরেনা-ভেনাস জুটি। আয়োজক কমিটি এই তথ্য নিশ্চিত করেছে।

 

ইউএস ওপেনের পরে টেনিসকে বিদায় জানানোর ইঙ্গিত দিয়েছেন সেরেনা। ২০১৮ সালে ফ্রেঞ্চ ওপেনে শেষ ১৬’র লড়াইয়ে পরাজয়ের পর বড় বোন ভেনাসের সাথে জুটি বেঁধে আর ডাবলস খেলেননি সেরেনা। ২০১৪ সালের পর ইউএস ওপেনের ডাবলসেও খেলেননি এই জুটি।

একসাথে জুটি বেঁধে গ্র্যান্ড স্ল্যাম ডাবলসে দীর্ঘ দিন ধরে আধিপত্য দেখিয়েছেন ভেনাস ও সেরেনা। এই জুটি ক্যারিয়ারে জিতেছেন ১৪টি স্ল্যাম শিরোপা, সাথে রয়েছে তিনটি অলিম্পিক স্বর্ণ পদক। ১৪ গ্র্যান্ড স্ল্যাম ডাবলসের শিরোপার সর্বশেষটি এসেছিল ২০১৬ সালের উইম্বলডনে। ১৯৯৯ সালে ফ্রেঞ্চ ওপেনে সর্বপ্রথম এই জুটি গ্র্যান্ড স্ল্যামের ডাবলসে শিরোপা জয় করেছিলেন।

আগামী মাসে ৪১ বছর পা রাখতে যাওয়া সেরেনা উইলিয়ামস ইতোমধ্যেই ইউএস ওপেনের পর টেনিসকে বিদায় জানানোর ইঙ্গিত দিয়েছেন। ক্যারিয়ারে ২৩টি গ্র্যান্ড স্ল্যামের গর্বিত মালিক সেরেনার তাই এই আসরই হতে যাচ্ছে সর্বশেষ গ্র্যান্ড স্ল্যাম। এদিকে ৪২ বছর বয়সী ভেনাস উইলিয়ামস এখনো অবসরের পরিকল্পনার কথা ঘোষণা করেননি।