ঢাকাTuesday , 28 February 2023
  1. অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ
  2. অ্যাথেলটিক্স
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আরচ্যারি
  6. এশিয়া কাপ
  7. এশিয়ান গেমস
  8. এসএ গেমস
  9. কমন ওয়েলথ গেমস
  10. কাবাডি
  11. কুস্তি
  12. ক্রিকেট
  13. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  14. টেনিস
  15. তায়কোয়ান্ডো

মহিলার আছাড়ে কুপোকাত্ নামী রেসলার! (ভাইরাল ভিডিও)

s s
February 28, 2023 8:00 pm
Link Copied!

এ কোনও WWE শো ছিল না। রিং-এ ছিলেন না দ্যা রক, সাইমন গচ বা বিগ শো-এর মতো রেসলাররা। নিদেন পক্ষে অ্যালিসিয়া ফক্স বা ল্যানার মতো মহিলা রেসলাররাও ছিলেন না। তবুও এই শো হিট। শুধু হিটই নয় শো-এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই আজ তা ভাইরাল।

ভারতীয় রেসলার দ্যা গ্রেট খলির একটি শো তে হাজির ছিলেন একজন মহিলা কুস্তিগীর। রিং-এ ওঠা মাত্রই হুংকার ছাড়তে শুরু করেন তিনি। রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দেন সেখানে তাঁর সঙ্গে মোকাবিলা করতে আসা বাকি রেসলারদেও। এমন সময় ঘটল এক উলটপুরান। হঠাত্‍ই দর্শকদের মাঝখান থেকে উঠে এলেন এক মহিলা। পড়নে হলুদ ও কমলা রংয়ের সালোয়ার কামিজ। সোজা উঠেও এলেন রিং-এ। সরাসরি ওই রেসলারকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন তিনি লড়তে চান।

 

প্রথমটায় মজার ছলেই গোটা ঘটনাটি নেন ওই রেসলার। যদিও, তারপর লড়াইয়ে রাজি হন ওই মহিলার সঙ্গে। বিবি বুল বুল নামে ওই রেসলারের প্রথম ধাক্কা সামলাতেই বেগ পেতে হয় তাঁকে। কিন্তু তারপর? তারপর যা ঘটল তা বর্ণনার অতীত। কার্যত দেশীয় স্টাইলেই তুলে নিয়ে আছাড় দিলেন বুল বুলকে। একবার বা দুবার নয়, পরপর তিনবার একই ভাবে তাঁকে আছাড় মারেন ওই মহিলা। এদিকে, এই ঘটনায় যেমন হতবাক রিং-এ থাকা বাকি রেসলাররা, তেমনই হতবাক দর্শকরাও।